চুনারুঘাটে পূর্ব বিরোধের জেরধরে মা মেয়ে আহত

    0
    215

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের ফুরুক মিয়ার স্ত্রী আছিয়া খাতুন (৩৫) ও তার মেয়ে সেফুল আক্তার (১৩)। পূর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে গুরুতর আহত হয়েছে।

    জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে আব্দুল্লাপুর গ্রামে ফুরুক মিয়ার নিজ বসত বাড়ীতে এ ঘটনাটি ঘটে। আহতদের আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    আহত সূত্রে জানা যায়, উপজেলার পাইকপাড়া ইউনিয়নের আব্দুল্লাপুর একই গ্রামের মৃত আব্দুন নূরের পুত্র কদ্দুছ মিয়া ও তার পুত্র উজ্জ্বল মিয়া এর সাথে দীর্ঘদিন যাবৎ ধরে ফুরুক মিয়ার পরিবারের সাথে পুকুর পাড় কাটাসহ বিভিন্ন বিরোধ চলে আসছে।

    এরই জের ধরে সোমবার সকালের দিকে ফুরুক মিয়ার স্ত্রী বাড়ী থেকে রাস্তায় বের হলে উত্তেজিত হয়ে কদ্দুছ মিয়া ও তার ছেলে উজ্জ্বল মিয়া তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দা দিয়ে আছিয়া খাতুনের মাথায় কুপিয়ে ও তার মেয়ে আব্দুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী সেফুল আক্তারকে বেদরক পিঠিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    এ ব্যাপারে আছিয়া খাতুনের স্বামী ফুরুক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় কদ্দুছ মিয়া ও তার ছেলে উজ্জ্বল মিয়াকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। চুনারুঘাট থানার এ এস আই কামাল হোসেন ঘটনাস্থলটি পরিদর্শন করেন।