চুনারুঘাটে পোল্ট্রি ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

    0
    217

    চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের উত্তর বড়জুষ গ্রমের আব্দুল নূর মিয়ার পুত্র তোফাজ্জল মিয়া (২৬) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জানা যায়, গত শনিবার রাত ৮টার দিকে রানীগাঁও ইউনিয়নের আতিকপুর নতুন বাজারে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মিরপুরী রাস্তা নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

    আহত তোফাজ্জলের আত্মচিৎকারে স্থানীয় লোকজনরা এগিয়ে এসে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত তোফাজ্জল মিয়া জানান, দীর্ঘদিন ধরে একই গ্রামের আব্দুল মালেকের পুত্র বিল্লাল মিয়া (৩০) ও মর্তুজ আলীর পুত্র শাহাব উদ্দিন (২৬) এর সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার রাত ৮টার দিকে পোল্ট্রি ব্যবসায়ী তোফাজ্জল মিয়াকে মিরপুরী রাস্তা নামক স্থানে আটক করে বেধড়ক পিটিয়ে তার কাছ থেকে নগদ টাকা, স্যামসাং জি ফাইভ ও একটি সেম্পুনি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

    এ ঘটনায় তোফাজ্জল মিয়া সোমবার সন্ধ্যায় চুনারুঘাট থানায় হাজির হয়ে ২ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানেও আহত তোফাজ্জল মিয়া চুনারুঘাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    উল্লেখ্য যে, আহত তোফাজ্জল মিয়া চুনারুঘাট বাজারেরর স্বনামধন্য খোয়াই ইলেকট্রনিক্স এন্ড সাউন্ড সিস্টেমের একজন অপারেটর হিসেবে কাজ করে আসছিলেন।