চুনারুঘাটে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালালেই প্রতিষ্ঠান বন্ধ!

    0
    277

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬জানুয়ারী,হবিগঞ্জ প্রতিনিধিঃ জেলার চুনারুঘাট উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হলেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন ব্যবসায়ীরা।

    সরেজমিনের তথ্যসুত্রে,মুদি দোকান, মিষ্টির দোকান, স্বর্ণের দোকান, জুয়েলারীর দোকান, বেকারি দোকান, লাইব্রেরী দোকান সহ হোটেল রেস্তোরাঁগুলো ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হলেই এসব দোকান কর্মচারী ও মালিকগণ খুব অল্প সময়ের মধ্যে দোকান বন্ধ করে বিভিন্ন দিকে চলে যায়।

    ১৬ই জানুয়ারী সোমবার সিলেট থেকে আসা বিএসটিআই এর পৌরশহরে ঔষধের গুলোতে অভিযান চলাকালে এসব দোকানগুলো বন্ধ করার হিড়িক শুরু হয়। উপজেলা সদর সহ অন্যান্য বাজারগুলোতে ও এধরনের ঘটনা ঘটে থাকে।

    কি কারণে দোকান মালিকগণ দোকান বন্ধ করেছেন তা জানতে চাইলে তার কোন জবাব পাওয়া যায়নি। বিভিন্ন দিকে দৌড় -ঝাঁপ দিতে দেখা গেছে। তা জনমনে প্রশ্নের সম্মুখীন হয়ে উঠেছে যে,
    প্রায় সময়ই দোকান মালিকগণ এরকম কেন করে থাকেন?

    এসমস্ত ঘটনাগুলোর জন্য প্রশাসন কোন উদ্যোগ বা ব্যবস্থা গ্রহণ করেন না কেন? এ প্রশ্ন ও সাধারণ মানুষের মনে। চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মনিরা কে এবিষয়ে জানানো হলে তিনি জানায়, যথা শিগগিরই  এসব দোকানগুলো ও দোকান মালিকগণদের বিরুদ্ধে সঠিক তদন্ত সহ ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন।