চুনারুঘাটে কালহিয়ার অত্যাচারে অতিষ্ঠ সাধারণ মানুষ

    0
    187

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট মিরাশী ইউনিয়নের আলোনিয়া গ্রামের শীর্ষ সন্তাসী মোঃ মুশাহিদ ওরফে কালহিয়া (৩০) এর অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন বলে অভিযোগ উঠেছে।

    অভিযোগের ভিত্তিতে জানা যায়,১৭ই মার্চ বৃহস্পতিবার আলোনিয়া এলাকার মৃত আরফান উল্লার ছেলে সিএনজি চালক ও নালমুখ এলাকার সিএনজি সংগঠনের সভাপতি মোঃ খোরশেদ আলী ওরফে চেরাগ আলী (৩৮) নামে ব্যক্তির বাড়িতে মুশাহিদ ওরফে কালহিয়া দলবল নিয়ে হামলা চালায়।

    তখন মুশাহিদ ওরফে কালহিয়া চেরাগ আলী ও তার স্বী নাজমা বেগম (২৮) কে পিকল দিয়ে গা মেরে  রক্তাক্ত জকম করে।  রক্তাক্ত জকম অবস্থায় তাদেরকে স্হানীয়রা উদ্ধার করে চুনারুঘাট সরকারি হাসপাতালে ভর্তি করেন।

    স্হানীয় সূত্রে জানা যায়, মুশাহিদ ওরফে কালহিয়া এই পর্যন্ত প্রায় ২০/২৫ সাধারণ লোকজন দের উপর হামলা চালায় ও বিভিন্ন অপরাধে ৬/৭ বার জেল হাজতবাস করতে হয়েছে।যার ফলে তার অত্যাচারে মুখ খুলতে সাহস পারছেন না সাধারণ মানুষ। সে উপজেলার মিরাশী ইউনিয়নের আলোনিয়া গ্রামের বাদশা মেম্বারের ভাতিজা ছাগল ব্যাপারি ছাবু মিয়ার ছেলে।

    স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে  জানান, মুশাহিদ ওরফে কালহিয়া চুরি, ডাকাতি ও গাছ পাচার সহ বিভিন্ন অপরাধের সাথে জরিত। বর্তমানে এলাকার কিছু কিছু ক্ষমতাশালী লোকদের সাথে চলাফেরা করে তাদের দোহায় দিয়ে তিনি এখন এলাকার শীর্ষ সন্তাসী হয়ে উঠেছে।

    এলাকার নিরীহ মানুষ প্রশাসনের কাছে মোঃ মুশাহিদ ওরফে কালহিয়ার বিরুদ্ধে তদন্ত সহ সঠিক ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানিয়েছেন।