চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির কমিটি পুনর্গঠন

    0
    285

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির কমিটি পুনর্গঠন করা হয়েছে।শনিবার সকাল১১টায় ইউনিটির অস্থায়ী কার্যালয়ে সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তরফবার্তার সম্পাদক অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী। এতে কমিটির সকল সদস্যই আলোচনায় অংশ নেন। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক মানব জমিন পত্রিকার প্রতিনিধি নুরুল আমিনকে সভাপতি এবং দৈনিক যুগান্তর ও বাংলাদেশ বেতার এর প্রতিনিধি আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২০ সালের নতুন কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি সংবাদ প্রতিদিনের হাছান আলী, যুগ্ন সম্পাদক দি নিউ নেশনের প্রতিনিধি ফারুক মাহমুদ, অর্থ সম্পাদক দৈনিক জনতার প্রতিনিধি এম এ বাতেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক দিনকাল ও দৈনিক খোয়াই প্রতিনিধি কাজী মাহমুদুল হক সুজন, দপ্তর সম্পাদক দৈনিক দেশজমিন প্রতিনিধি মোঃ দুলাল মিয়া, সাহিত্য ও পাঠাগার সম্পাদক দৈনিক প্রতিদিনের বানীর এস এম তাহের খান, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক হবিগঞ্জ সমাচারের আলহাজ্ব এম এ আউয়াল, আইন সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ, মহিলা বিষয়ক সম্পাদিকা অল্লিকা দাশ এবং কার্যকরী সদস্য ১। মোঃ সিরাজুল হক ও মোঃ হেলাল উদ্দিন।

    সভায় আগামী ১৩ ফেব্রয়ারী ইউনিটির বার্ষিক বনভোজন এর তারিখ ঘোষনা এবং বনভোজন উপ-কমিটি গঠন করা হয়। এছাড়া সাহিত্য ও পাঠাগার সম্পাদক এস এম তাহের খানকে আহবায়ক করে স্মরনিকা প্রকাশ কমিটি গঠন করা হয়। সভায় আইন বিষয়ক সম্পাদক ও মহিলা বিষয়ক সম্পাদিকা নিয়োগ করা হয়।একই সভায় নতুন সদস্য অন্তর্ভুক্তি করনের জন্য ৩১ জানুয়ারী/২০১৯ এর মধ্যে আবেদন আহবান করা হয়।