জামালগঞ্জে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল

    0
    216

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুন,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জঃ সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির ইফতার,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় জামালগঞ্জ মধ্যে বাজারে শাহ পরান হোটেল এন্ড রেষ্টুরেন্টে ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ এইচ এম ফারুক আহমেদ।

    ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক মো: কবির হোসেন’র স ালনায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ভীমখালী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান তালুকদার, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ এমদাদুল হক আফিন্দী, জেলা জাতীয় ছাত্র সমাজের সহ সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম আল আমিন, কৃষি বিষয়ক সম্পাদক এরশাদ মিয়া, জাপা নেতা মো. আব্দুল মোতালিব, উপজেলা স্বেচ্ছা সেবক পার্টির সাধারণ সম্পাদক মো. মোর্শেদ আলম, সহ সম্পাদক মো. সওকত মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আখতার হোসেন, সহ সভাপতি মো. মাছুম মিয়া, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন সরকার প্রমূখ।

    আমন্ত্রিত অতিথির মাঝে বক্তব্য রাখেন, জামালগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ। বক্তারা বলেন, পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে আগামী দিনের সরকার গঠন করে বাংলাদেশকে স্বনির্ভর করে তোলার জন্য আমরা প্রাণপণ চেষ্টা করে যাব।

    উপজেলার ফসলহারা কৃষকদেরকে কৃষি ঋণ মওকুফ, কৃষি সরঞ্জানাধী, ভিজিএফ কার্ড, কৃষি কার্ড, বিনা সুদে ঋণ দেওয়ার জন্য বতর্মান সরকারের কাছে জোর দাবী জানান। সভায় জাতীয় পার্টির তৃণমূল নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।