জুড়ীতে উন্নয়ন মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

    0
    143

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জানুয়ারী,শাহীন আহমদ,জুড়ীঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (০৯ জানুয়ারি) উপজেলা প্রাঙ্গঁনে উন্নয়ন বিষয়ক মেলা অনুষ্ঠত হয়।

    সকাল সাড়ে ১০টায় মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনের সংসদ সদস্য ও সংসদীয় হুইপ আরহাজ্ব শাহাব উদ্দিন (এমপি) প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন।

    বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাছির উল্লাহ খাঁন, উপজেলা আওয়ামিলীগ আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন (মাষ্টার),
    আওয়ামিলীগ নেতা আলহাজ্ব শফিক আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ মন্টু (মাষ্টার), পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান গোলশান আরা মিলি, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা, গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, জুড়ী উপজেলা প্রেস ক্লাব সাবেক সভাপতি অধ্যাপক বদরুল ইসলাম, যুবলীগ নেতা রিংকু রঞ্জন দাস, অঠল কৃষাণ সিং সিবেন, মাছুম আহমদ, শাহ আলম, জহির আহমদ, মামুনুর রশিদ সাজু প্রমুখ।

    উক্ত উন্নয়ন মেলায় জুড়ী উপজেলা পরিষদের পক্ষ থেকে ১৭টি ষ্টল, উপজেলার ৬টি ইউপির পক্ষ থেকে ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের ষ্টল ও বিভিন্ন প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে শীতের নানা রকম নতুন আয়োজনের নির্মিত পিঠা প্রদর্শনী করা হয়।

    প্রধান অথিতি হুইপ শাহাব উদ্দিন উন্নয়ন মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন এবং উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের নিকট থেকে তাদের কার্যক্রম সহ সাধারণ জনগণের বিভিন্ন সেবার খোঁজ খবর নেন।

    আজ (০৯জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা কমপ্লেক্সে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।