জুড়ী সাব-রেজিষ্টার অফিস দূর্ণীতির আখড়াঃচলছে তদন্ত

    0
    204

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৮মে,জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী সাব-রেজিষ্টার অফিস এখন দূর্ণীতির আখড়ায় পরিণত হয়েছে। গ্রামের সহজ সরল মানুষকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক জমিকে বিভিন্ন বার বিভিন্ন ক্রেতার নিকট মোটা অংকের টাকার প্রলোভনে সাব-রেজিষ্টারকে মোটা উৎকোচের বিনিময়ে ম্যানেজ করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা দলিল লেখকরা।

    সরেজমিন বৃহস্পতিবার (১৮/৫) সাব-রেজিষ্টার অফিসে গিয়ে দেখা যায়, দলিল লেখক জাহাঙ্গীর আলম (সনদ নং১৩) এর বিরোদ্ধে জেলা রেজিষ্টার মৌলভীবাজার মতিউর রহমান স্বাক্ষরিত (স্মরক নং ৩৭৩) এর প্রেক্ষিতে বড়লেখা সাব-রেজিষ্টার আব্দুল করিম কে জুড়ীতে তদন্ত করার নির্দেশ দিলে তিনি সরেজমিন তদন্ত করতে দেখা যায়।

    জানা যায়, দলিল গ্রহিতা আমিন আলী পিতা মৃত মকছন্দ আলী (৫০১, ১৬/০৩/২০১৬) দক্ষিণ সাগরনাল, জুড়ী ও শ্রী পন্টু রাম গোয়ালা পিতা সুকুমার রাম গোয়ালা গ্রাম সাগরনাল চা-বাগান কর্তৃক জাহাঙ্গীর আলম পিতা আব্দুল হামিদ (সনদ নং -১৩, জুড়ী সাব-রেজিষ্টার) এর বিরোদ্ধে দলিল জালিয়াতি ও সরকারী রেকর্ড বহিত জালিয়াতি অভিযোগ করলে বর্তমানে এর তদন্ত চলছে…।

    এ ব্যাপারে জুড়ী সাব-রেজিষ্টার ইলিয়াছ হোসেনের সাথে যোগাযোগ করলে, তিনি ফোন রিসিভ করে সাংবাদিক পরিচয় দিতেই ! ফোন বন্ধ করে দেন ! জুড়ীর দলিল লেখক সমিতি সাধারণ সম্পাদক সামাছুল ইসলাম তদন্তকারী কর্মকর্তার সামনেই এ অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত জাহাঙ্গীরের নেতৃত্বে আরোও ৫-৬ জন দলিল লেখক মিলে এ সিন্ডিকেট তৈরী করে, অবৈধভাবে জালিয়াতি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে তারা।