জৈন্তাপুরে জনতার হাতে ধর্ষক আটকঃথানায় মামলা

    0
    304

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুলাই,রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ  সিলেটের জৈন্তাপুরে ফের ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে আটক হলেন ধর্ষক। থানায় মামলা দায়ের, ভিকটিমকে সার্পোট সেন্টারে প্রেরণ।
    এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়- ২৩ জুলাই রবিবার দিবাগত রাত ২টায় জৈন্তাপুর উপজেলা নিজপাট ইউনিয়নের পূর্ব লক্ষীপ্রসাদ গ্রামের মোঃ আবুল হাসিম এর বসত ঘরে ঢুকে রফিকুন নেছা (৩৮) নামের গৃহ বধুকে ধর্ষন করে একই গ্রামের মোঃ বশির উদ্দিনের ছেলে বাবুল মিয়া উরফে টলি বাবুল (৩২)। তারা জানান বাবুল দীর্ঘ দিন হতে রফিকুন নেছাকে উত্যাক্ত করে আসছে। এ নিয়ে ইতিপূর্বে কয়েকবার শালিষ বৈঠক হয়েছে। কিন্তু তার পরও বিকৃত মনের বাবুল তার পিছু ছাড়ছে না। সে সুকৌশল অবলম্বন করে চাচির ঘরে প্রবেশ করে ধর্ষন করে। এক পর্যায় চাচি চিৎকার শুরু করলে বসত ঘরের লোকজন থাকে আটক করেন। বিষয়টি তাৎক্ষনীক ভাবে এলাকায় জানাজানি হলে গ্রামবাসী ধর্ষক বাবুল মিয়া উরফে টলি বাবুল গণপিটুনি দেয়। একপর্যায়ে গ্রামবাসী বিষয়টি জৈন্তাপুর মডেল থানা পুলিশকে জানান। খবর পেয়ে থানা পুলিশের সেকেন্ড ইন কমান্ড এস.আই ইন্দ্রনীল সঙ্গীয় ফৌর্স নিয়ে ঘটনাস্থল পূর্ব লক্ষীপ্রসাদ পৌছালে এলাকাবাসী ধর্ষককে পুলিশের হাতে তুলে দেয়।

    এ ঘটনায় ভিকটিম রফিকুন নেছা বাদী হয়ে বাবুল এর অভিযোগ দায়ের করেন। ঘটনার সত্যতা পেয়ে বাদীর লিখিত অভিযোগটি নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়। যাহার নং-১০, তারিখঃ ২৪-০৭-২০১৭।
    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে জানান- এলাকাবাসী ধর্ষক বাবুল মিয়া উরফে টলি বাবুলকে আটক করে থানায় খবর দিলে আমরা ধর্ষকে ঘটনাস্থল হতে নিয়ে আসি। বাদী লিখিত অভিযোগ করেলে অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করা হয়। ধর্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে, ভিকটিমকে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।