জৈন্তাপুরে হাজতে আসামীর আত্মহত্যা নিয়ে ধুম্রজ্বাল

    0
    204

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৯মে,রেজওয়ান করিম সাব্বির   সিলেটের জৈন্তাপুর থানা হেফাজতে গ্রেফতার কৃত আসামীর আত্মহত্যা। এ নিয়ে এলাকায় ধুম্রজ্বাল। থানার সি.সি ক্যামেরায় আত্মহত্যার স্বচিত্র রেকর্ড।

    পুলিশের বিশ্বস্ত সূত্রে জানাযায়- জৈন্তাপুর উপজেলার কহাইগড় গ্রামের মৃত মুক্তিযোদ্ধা আব্দুল জলিল এর ছেলে সাবেক জৈন্তাপুর উপজেলা এল.সি.বি.সি অফিসার নজরুল ইসলাম বাবু কে শহরস্থলীর বটেশ্বর এলাকা হতে গত ১৮ মে বৃহস্পতিবার ভোর ৩টার দিকে জৈন্তাপুর মডেল থানার এস আই সফিক ও এ.এস.আই হুমায়ুনের নেতৃত্বে থাকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসা হয়। প্রতিদিনের ন্যায় থানা হাজতে গ্রেফতারকৃত আসামীদের রাখা হয়। জানাযায় নজরুল ইসলাম বাবুর স্ত্রী ঘিলাতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসরিন ফাতেমার সহিত বিগত ১৬ নভেম্বর ২০১৬ ইংরেজী তারিখে নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর হতে উভয়ের মধ্যে বিভিন্ন সময়ে কথা কাটাকাটি হয়ে আসছে একপর্যায় নাসরিন ফাতেমা পিত্রালয়ে চলে যান এবং নির্যাতনের অভিযোগ এনে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে। বৃহস্পতিবার দিবাগত ভোর রাত ৩টায় পুলিশ নজরুল ইসলাম বাবুকে আটক করে এবং সাড়ে ৪টার দিকে সে থানা হাজতে মৃত্যুবরণ করে। এদিকে আত্মহত্যার বিষয়টি থানার সিসি ক্যামেরায় ধারণ হয়েছে বলে পুলিশের দাবী।

    এবিষয়ে অফিসার ইনচার্জ সফিউল কবির মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন। যথা নিয়মে আসামীকে হাজতে রাখা হয়েছে। কিভাবে সে আত্মহত্যা করছে তা সিসি ক্যমেরায় ধারন করা আছে বলে জানান।