তনু হত্যা:সম্মিলিত সামাজিক সংগঠন জোট,সিলেট’র মানববন্ধন

    0
    178

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চঃ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী, নাট্যকর্মী সোহাগী জাহান তনু-কে পাশবিক নির্যাতন ও হত্যা করার প্রতিবাদে আজ ২৯শে মার্চ, মঙ্গলবার সকাল ১০:৩০ মিনিটে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধনের আয়োজন করে “সম্মিলিত সামাজিক সংগঠন জোট, সিলেট”।

    সিলেটের প্রায় ১৫-২০টি সংগঠনের সদস্যবৃন্দ এই মানববন্ধনে অংশগ্রহণ করেছে বলে নিশ্চিত করেছেন সিলেটের ১ম সারির সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” এর সভাপতি এবং “সম্মিলিত সামাজিক সংগঠন জোট, সিলেট” এর অন্যতম সদস্য সোয়েদ শাকিল খান।

    তিনি আরও বলেন,”তনু হত্যার বিচার যদি অতি শীঘ্রই সম্পন্ন না করা হয়, তবে অচিরেই নতুন কর্মসূচী নিয়ে মাঠে নামবো আমরা।” মানববন্ধনে আসা অন্যান্য সংগঠনের সদস্যবৃন্দ সহমত পোষণ করে ধন্যবাদ বক্তব্য প্রদান করেন।

    সিলেটে এই প্রথম একটি সংগঠনের ডাকে সবাই মিলে মানববন্ধনে অংশ নিয়েছিলেন।

    উল্লেখ থাকে যে, কুমিল্লা সেনানিবাসে টিউশনি থেকে ফেরার পথে গত ২০শে মার্চ সোহাগী জাহান তনু এই বর্বতার স্বীকার হোন। তনু হত্যার বিচারের দাবিতে পুরো দেশ জুড়ে চলছে আন্দোলন। মানববন্ধনে সর্বস্তরের মানুষের উপস্থিতি পরিলক্ষিত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন আয়োজকবৃন্দ।

    এতে আরও উপস্থিত ছিলেন, “সূর্যোদয় ফাউন্ডেশন” সাধারণ সম্পাদক নাহিয়ান কামরুল, ভাইস প্রেসিডেন্ট জুনেদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক মহিউদ্দিন সৌরভ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলাম রাহিম,অর্থ বিষয়ক সম্পাদক সায়েম মোস্তাফিজ, সদস্য ইমতিয়াজ, পাবেল, পারুল, মামুন, আক্তার, রাজ্জাক, ইচ্ছেপূরণ এর সভাপতি জান্নাতুল রেশমা, মুজাক্কির আহমেদ, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব,গোবিন্দগঞ্জ ব্লাড ডোনেশন ক্লাব, ইয়ুথস্টার, বিশ্বনাথ ছাত্রকল্যাণ সংস্থা সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।