তাহিরপুরে চেয়ারম্যান এর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

    0
    229

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের দীঘিরপাড়-পাঠানপাড়া-খেয়াঘাট-ভায়া-বাদাঘাট জিসি রাস্তার মেরামত কাজ চেয়ারম্যান আপ্তাব উদ্দিন কতৃক আক্রোশ মূলক বন্ধের প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

    স্থানীয় এলাকাবাসী উদ্যোগে শুক্রবার দুপুরে দীঘিরপাড়-পাঠানপাড়া-বাদাঘাট সড়কে দীঘিরপার এলঅকায় দু-ঘন্টা ব্যাপী ১৫টি গ্রামের মানুষ এ মানববন্ধনে অংশ গ্রহন করে।
    এসময় বক্তাগন বলেন,সরকারের উন্নয়ন কাজ ব্যাঘাত সৃষ্টি ও জনগনের দুর্ভুগে রাখার উদ্দ্যেশেই চলমান কাজে বাদাঘাট ইউপি চেয়ারম্যান ক্ষমতার প্রভাব দেখিয়ে ও উদ্দেশ্য মূলক ভাবে উন্নয়ন কাজ বন্ধ করে দেবার কারনে সবাই চলাচলে দূর্ভোগে আছি।

    তারা বলেন,তার বিরোদ্ধে দুর্নীতি আর অনিয়মের শেষ নেই। নিজের স্বার্থ হাসিল করতে না পারায় এখন কাজ বন্ধ করে দিয়েছে। এই সড়কটি পাকাকরণ আমাদের দীর্ঘ দিনের প্রাণের দাবি ছিল। এই রাস্তা দিয়ে যাদুকাটা নদী থেকে অন্যতম বৃহৎ ব্যবসা কেন্দ্র বাদাঘাট বাজারে সব ধরনের পণ্য পরিবহন করা হয়ে থাকে।

    এছাড়াও এই সড়কটি দিয়ে মানুষ জেলা শহরের সাথে যোগাযোগের মাধ্যম। আমরা এলাকাবাসী রাস্তাটি পাকাকরণের কাজ দ্রুত সম্পন্ন করার দাবী জানাই। কাজ বন্ধ করে সরকারের উন্নয়নে বাধা কোন ভাবেই আমরা এলাকাবাসী সহ্য করব না। উন্নয়নের স্বার্থে বন্ধ রাখা কাজ চলমান রেখে প্রশাসনিক নিরাপত্তা প্রদান ও চেয়ারম্যানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে জনকল্যাণ মূলক ভুমিকা রাখতে প্রশাসনের নিকট জোর দাবি জানান বক্তাগন।
    মানববন্ধনে বক্তব্য রাখেন,রেনু মেম্বার,শ্রমিক নেতা নাসির উদ্দিন,নুর মিয়া,রুবেল মিয়া,গোলাপ মিয়া,কামাল মিয়াসহ স্থানীয়গন্যমান্য ব্যক্তি ও সড়কের পাশে বসবাসকারী লোকজন।