নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নিহত-৩

    0
    210

    গুরুতর আহত ২ জন সিলেট ওসমানী মেডিকেলে

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামক স্থানে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে জমিতে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন অনেকেই। গুরুতর আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যান্য আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

    বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল পনে ৯টায় উপজেলার মডেল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এদিকে নিহত তিন জন্যের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেলেও বাকী দুই জনের পরিচয় পাওয়া যায়নি। তিনি জেলার লাখাই উপজেলার করাব এলাকার জবেদ আলীর ছেলে খোকন মিয়া (৩৫)।
    শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, বৃহস্পতিবার সকালে সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী হবিগঞ্জ-সিলেট বিরতিহীন একটি যাত্রীবাহি বাস উল্লেখিত স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ্ববর্তী জমিতে পড়ে যায়। তাৎক্ষনিক এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করি। এবং নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।