নবীগঞ্জে হামলায় আহত ব্যক্তির মৃত্যু

    0
    233

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ: নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মিয়াধন মিয়া (৬০) নামের এক বৃদ্ধ প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত মিয়াধন মিয়া ওই গ্রামের মৃত উফরী উল্লাহর পুত্র।

    গত ১২ জুলাই হামলার ঘটনাটি ঘটে। সূত্রে জানা গেছে, একই গ্রামের নুরুল আমিন এর সাথে মিয়াধন মিয়ার ভাতিজির শিপা বেগমকে বিয়ে দেয়া হয়। দীর্ঘদিন ঘর সংসার করার পর নুরুল আমিন ও শিপা বেগম এর মধ্যে দাম্পত্য জীবনের কলহের সৃষ্টি হয়। এ নিয়ে গ্রাম্য শালিস হয়। পরে তালাকের মাধ্যমে তাদের স্বামী স্ত্রীর বিয়ে বিচ্ছেদ ঘটে। তালাক দেওয়ার কিছু দিন পরে নুরুল আমিন ক্ষিপ্ত হয়ে মিয়াধন মিয়ার বাড়িতে এসে শিপাকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

    এই ঘটনাকে কেন্দ্র করে বিবাদী নুরুল আমিন ও মিয়াধন মিয়ার বাড়ীর লোকজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। মিয়াধন মিয়ার নাতি ও লাল মিয়ার ছেলে মাহদি হাসান ও মাহমুদুল হাসান পূর্ব তিমিরপুর মাদ্রাসায় বোডিং এ থেকে লেখাপড়া করে। মিয়াধন মিয়া ১২জুলাই বিকেলে বোডিংয়ে তাদের জন্য খাবার নিয়ে যান। খাবার দিয়ে বাড়ির দিকে আসার সময় পূর্ব তিমিরপুর গ্রামের সন্তোষ মিয়ার বাড়ির সামনে ইট সলিং রাস্তার উপর পৌছা মাত্রই তার ওপর হামলা চালানো হয়।

    এতে গুরুতর আহত হন মিয়াধন মিয়া। তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই তিনি মারা যান। এঘটনায় নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।