নবীগঞ্জে ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে আটক-২

    0
    214

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ: নবীগঞ্জে এক ব্যবসায়ীর ১০লাখ টাকা ছিনতাই হওয়ার ৩ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে প্রায় সাড়ে ৮ লাখ টাকা। আরো ২ লাখ টাকা উদ্ধারে আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলে বলে জানা গেছে।
    মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত সুনুকফর উল্লার পুত্র ইনাতগঞ্জ বাজারের রেদোয়ান টেলিকমের ব্যবসায়ী আজিম উদ্দিন গত শুক্রবার রাত ১১টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মটর সাইকেলযোগে বাড়ীতে ফিরছিলেন। এ সময় তার সাথে একটি ব্যাগে ১০ লাখ ৩ হাজার ৫৫০ টাকা ছিল। তিনি দিঘীরপাড় গ্রামের ঈদগাহ নিকট পৌছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা নুরুল আমীন ধাক্কা দিয়ে আজিম উদ্দিনকে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এ সময় অস্ত্র টেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাবসায়ী আজিম উদ্দিনের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হন। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শামসুদ্দিন খাঁন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছান।
    পুলিশ ছিনতাইকারী ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মৃত মনফর উল্লার পুত্র নুরুল আমীন (২৫) কে আটক করে। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে নুরুল আমীন ছিনতাইয়ের কথা স্বীকার করে। তার দেয়া তথ্য অনুযায়ী দিঘীরপাড় গ্রামের ইকরাম উল্লার পুত্র আক্তার মিয়ার বাড়ী থেকে ছিনতাই হওয়া টাকার ব্যাগ উদ্ধার করে। এসময় ব্যাগে ৮লাখ টাকা পাওয়া যায়। টাকার মালিক আজিম উদ্দিনের দাবি ব্যাগের মধ্যে ১০ লাখ ৩ হাজার ৫৫০ টাকা ছিল।
    এ ব্যাপারে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামসুদ্দিন খাঁন সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাই হওয়া টাকা উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত নুরুল আমীন ও আক্তারকে আটক করা হয়েছে।
    এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা হয়েছে। গতকাল তাদেরকে কোটে চালান করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।