নাসিরনগরে পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই!

    0
    228

    আমারসিলেট24ডটকম,০২ডিসেম্বরঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় পুলিশকে পিটিয়ে এক হত্যা মামলার আসামি ছিনতাই করা হয়েছে । সাবেক এক ইউপি চেয়ারম্যান ও এলাকার প্রভাবশালীদের নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়।  সোমবার সন্ধ্যায় নাসিরনগরের ধরমন্ডল বাজারে এ ঘটনা ঘটে।

    জানা যায়, গত ১৬ এপ্রিল ধরমন্ডল গ্রামের হাফেজ জয়নাল আবেদীনকে (৪৭) হত্যা করা হয়। এ ঘটনায় তার ছেলে ফাহিম মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন। ওই হত্যা মামলার অন্যতম আসামী কাজী আক্তারকে বিকেলে ধরমন্ডল বাজারে এলে এলাকার লোকজন তাকে আটক করে।

    পরে তাকে ধরমন্ডল ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে এসআই মলয় কুমারসহ অন্যান্যরা এসে তাকে নিয়ে যান। অটোরিকশায় করে তাকে নিয়ে ধরমন্ডল বাজারে যাওয়া মাত্রই সংঘবদ্ধ লোকজন পুলিশকে পিটিয়ে আসামী আক্তারকে ছিনিয়ে নেন।

    ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হাই বলেন, গ্রামবাসীর হাতে আটক আসামিকে নেয়ার জন্য পুলিশে খবর দিই। কিন্তু তাকে নিয়ে যাওয়ার সময় পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই করা হয়। ঘটনার সঙ্গে এক সাবেক চেয়ারম্যান ও প্রভাবশালী লোকজন জড়িত থাকতে পারে বলে তার ধারনা।

    নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, জয়নাল আবেদীন হত্যা মামলার আসামি আক্তার দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। পুলিশের ওপর হামলা করে ওই আসামি ছিনিয়ে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।