নিউপোর্ট ও পটলবাটে দু’বাঙালী কাউন্সিলার নির্বাচিত

    0
    245

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৭মে,বদরুল মনসুর: বৃটেনের ওয়েলসের রাজধানী ঐতিহ্যবাহী কার্ডিফ শহরের কার্ডিফ কাউন্টি কাউন্সিলের গত ৪ টা মে অনুষ্ঠিত  নির্বাচনে মোট ৭৫ টি আসনের মধ্যে লেবার  ৪০ জন  কনজারভেটিভ  ২০ জন, লিবডেম   ১১জন, প্লেইড থেকে ৩ জন ও ইন্ডিপেনডেন্ট ১জন কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।

    নিবাচনে ৮ জন বাংলাদেশী প্রার্থী বিভিন্ন দল থেকে পৃথক পৃথক  আসনে প্রতিদ্বন্ধিতা করায় এবারের নির্বাচনে বাংলাদেশ কমিউনিটির মধ্যে ছিলো বিপুল উৎসাহ – উদ্দীপনা। অনেকেই করেছেন দিন রাত প্রচার প্রচারণা। যার ফলশ্রুতিতে এবছর  তিন জন বাঙালী কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। লেবার থেকে কমিউনিটি লিডার কাউন্সিলার আলহাজ্ব আলী আহমদ  ও কমিউনিটি লিডার কাউন্সিলার দিলাওর আলী পূণরায় জয়ের মালা পরেছেন। লিবডেম থেকে প্রথম বারের মত একজন বাঙালী মহিলা হিসাবে জয়ী হয়ে মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের জন্মগ্রহণকারী  ড: বাবলিন মল্লিক বাংলাদেশ ও মুসলিম কমিউনিটির  মূখ উজ্জ্বল করে নব ইতিহাস সৃষ্টি করেছেন।

    এদিকে ওয়েলসের  নিউপোট থেকে  লেবার প্রার্থী মাজেদ রহমান. ও পটলবাট  বারা থেকে লেবার প্রার্থী সাইফুর রহমান পূনরায় কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।

    ওয়েলসের নিবাচিত সকল কাউন্সিলারবৃন্দকে ওয়েলস বাংলা নিউজ, দৈনিক মৌলভীবাজার ও  মনসুর মিডিয়ার সম্পাদনা পরিষদ এবং ওয়েলস বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে  ভোট গণনাশেষে কমিউনিটি সংগঠক ও সাংবাদিক মকিস মনসুর আহমদ সহ  কমিউনিটি নেতারা আন্তরিক অভিন্দন জানিয়ে কমিউনিটির উন্নয়নে ও   নানাবিধ  সমস্যা সমাধানে  বিজয়ী কাউন্সিলারবৃন্দ আরও সক্রিয় ও জোরালো ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। বিজয়ী কাউন্সিলার বৃন্দ  তাদের  সমর্থকদের  প্রতি কৃতজ্ঞতা  জানিয়ে আগামীদিনের কমকান্ডে সবার সহযোগীতা কামনা করেছেন।