নিকৃষ্টতম স্থানে রাজাকারদের তালিকা ফলক স্থাপনের দাবি

    0
    209

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মার্চ,নড়াইল প্রতিনিধি: নিকৃষ্টতম স্থানে প্রত্যেক জেলার রাজাকারদের তালিকা ফলক স্থাপনসহ ছয় দফা দাবিতে নড়াইলে মানববন্ধন কর্মর্সূচি পালিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা সুরক্ষা পরিষদের আয়োজনে শনিবার (২৫মার্চ) বেলা ১১টায় নড়াইল চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
    মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,  নড়াইল জেলা  মুক্তিযুদ্ধের চেতনা সুরক্ষা পরিষদের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, অগ্নিবীনার চেয়ারম্যান  এইচ এম সিরাজ সাংবাদিক কার্ত্তিক দাস,  কবি মাহাবুবুর রহমান মিঠুসহ অনেকে।
    বক্তব্যকালে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের যথার্থ সম্মানে দাড়িয়ে সালাম দিবেন প্রজাতন্ত্রের কর্মচারী-এ মর্মে সংসদের আইন পাশ, ভূযা মুক্তিযোদ্ধা প্রতিহত এবং তা তৈরির সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি, প্রত্যেক জেলার কেন্দ্র স্থলে শহীদ ও বীরঙ্গনা স্মৃতিস্তম্ভ নির্মাণ, মহান মুক্তিযুদ্ধে মাতা-ভগ্নিদের অবদান ও আত্মত্যাগকে ‘মুুক্তিযোদ্ধা মর্যাদা’ দান, প্রকৃত মুক্তিযোদ্ধা শহীদ ও বীরাঙ্গনাদের পূর্ণাঙ্গ তালিকা বর্তমান সরকারের আমলে একযোগে জাতীয়ভাবে প্রকাশ ও প্রত্যেক জেলার নিকৃষ্টতম স্থানে রাজাকারদের তালিকা ফলক স্থাপন সম্বলিত ছয় দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।
    মানববন্ধনে রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন অংশগ্রহন করেন।