নিজ নামে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে প্রধান বিচারপতি

    0
    229

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১ফেব্রুয়ারী,শাব্বির এলাহী:  মৌলভীবাজারের কমলগঞ্জে নিজের নামে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিন্হা। শুক্রবার সন্ধ্যায় কমলঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামে অবস্থিত বিচারপতি এস, কে, সিন্হা স্কুল এন্ড কলেজ পরিদর্শন করে সংক্ষিপ্ত এক সুধী সমাবেশে তিনি এই প্রতিষ্ঠানের উন্নয়নে এলাকার সকলের সহযোগিতা কামনা করেন।

    তিনি এই প্রতিষ্ঠানের উন্নয়নে তাঁর পক্ষ থেকে সর্বাতœক সহায়তার আশ্বাস দেন। তিনি বলেন, এখানে চা বাগান সহ মণিপুরী, খাসিয়া, বাঙালিসহ বিভিন্ন জাতিগোষ্ঠীর শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা লাভ করতে পারবে। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, মৌলভীবাজার জজকোর্টের জিপি এড. এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কমলা কান্ত সিন্হা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ, বাংলাদেশ মণিপুরী সমাজকল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে প্রধান বিচারপতি বিদ্যালয় এলাকায় পোঁছলে তাঁকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। তিনি বিদ্যালয় এলাকা ও ক্লাস রুম ঘুরে দেখেন।

    আলাপকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কমলা কান্ত সিন্হা জানান, প্রধান বিচারপতি আমাদেও এলাকার গর্ব। এই এলাকায় কোন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় তাঁর সম্মানার্থে স্থানীয় রবীন্দ্র সিংহ নিজের সাড়ে তিন কেয়ার ভূমি বিদ্যালয়ের নামে দান করেন।