নড়াইলের কালিয়ায় জেলা পরিষদের সদস্যপ্রার্থীর গাড়ি ভাংচুর,এমপি মুক্তির সম্পৃক্ততার অভিযোগ

0
278

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে কালিয়া উপজেলা নিয়ে গঠিত ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী খান শাহিন সাজ্জাদ পলাশের গাড়ীসহ দুটি গাড়ি ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে নড়াইল-১ আসনের সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তির উপস্থিতিে তার পছন্দের সদস্য প্রার্থী খান রবিউল ইসলাম ও তার সমর্থকরা এ হামলা চালিয়েছে।
জানাগেছে, গতকাল রাত ১০টার দিকে প্রাথী শাহিন সাজ্জাদ পলাশ নির্বাচনী কালিয়া পৌর ভবনে কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, উপজেলা চেয়ারম্যান কৃষ্ণ পদ ঘোষ, সালামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ সহ তার পক্ষের লোকজন নিয়ে নির্বাচনী আলোচনা করছিলেন। এসময় ২০ থেকে ৩০ জন লোক পৌরভবন চত্বরে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে খান শাহিন সাজ্জাদ ও সালামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম আহম্মেদের প্রাইভেট কার ভাংচুর করে। সিসিটিভি ফুটেজে সংসদ সদস্য কবিরুল হককে ঘটনাস্থলে উপস্থিত দেখা গেছে।
তবে মুঠোফোনে কবিরুল মুক্তি দাবি করেন, পৌরভবনে সদস্যপ্রার্থী খান শাহিন সাজ্জাদ টাকা পয়সা বিতরণ করছিলো। বিষয়টি জানতে পেরে সেখানে গিয়েছিলাম। এর বাইরে আর কিছু না।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম জানান, খবর পাওয়ার পর তাৎক্ষণিক পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।