নড়াইলে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

    0
    198

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৩অক্টোবর,নড়াইল প্রতিনিধিঃ“দূর্যোগ ঝুকি কমাতে হলে,কৌশল সমূহ বলতে হবে”  এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে পালিত হল আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস।  বৃহস্পতিবার দিবসটি পালন উপলক্ষে নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের সহযোগিতায় র‌্যালী ,আলোচনা সভা এবং ভূমিকম্প ও অগ্নিকান্ডের  উপর মহড়া অনুষ্ঠিত হয়েছে।

    সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে  একই স্থানে এসে শেষ হয় । পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ।

    এ সময়,  জেলা জনস্বাস্থ্য  প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ ছামিউল হক,জেলা মৎস্য কর্মকর্তা হরিপদ মন্ডল,জেলা দূর্যোগ ব্যাবস্থাপনা কর্মকর্তা মোঃ আমিনুল হক, ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মোঃ আমিরুল ইসলাম সরকার, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার ইউসুফ আলী বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ,কর্মচারি, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।