নড়াইলে ইউপি আ’লীগ সভাপতি প্রভাস রায়ের হত্যার প্রতিবাদে

    0
    195

    ও  অপরাধিদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ফেব্রুয়ারী,নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষ রায়ের হত্যার প্রতিবাদে ও অপরাধিদের বিচারের দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

    শুক্রবার বিকালে  মিরাপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে নড়াইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নড়াইল জেলা জজ আদালতের জিপি অচিন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. ওমর ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন করীর, ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মোঃ খায়রুল ইসলাম ফকির প্রমুখ।

    বক্তারা অবিলম্বে  প্রভাষ রায়ের হত্যাকারিদের গ্রেফতার ও বিচার দাবি করেন ।

    গত বুধবার রাতে দলীয় কোন্দলের জের ধরে ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শহিদুর রহমানের লোকদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন । তাকে তাৎক্ষনিক যশোর হাসপাতালে নেওয়া হলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন । বৃহস্পতিবার বিকালে তাকে ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া গ্রামে পারিবারিক শশ্বানে দাহ করা হয় ।
    এ ঘটনায় নড়াইল পুলিশ ঐ দিরন রাতে ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তার পুত্র আশিকসহ ৫জনকে আটক করে ।

    এ ঘটনায় নিহতের স্ত্রী টুটুল রায় বাদী হয়ে শুক্রবার সদর থানায় এজাহার নামিয় ৯ জন এবং অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।