নড়াইলে মাদক বিরোধী অভিযান উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত

    0
    218

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারী,নড়াইল  প্রতিনিধিঃ  “মাদক ও জঙ্গীবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গিকার,” “আর মাদক নয়, বাঁচতে শিখুন, মাদক থেকে দূরে থাকুন ” এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টায় জেলা পুলিশ এর আয়োজনে শহরের রুপগঞ্জ বাজার বাসষ্টান্ড থেকে র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

    র‌্যালীতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মেহেদি হাসান,  নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,পুলিশের কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। র‌্যালী থেকে মাদকের ক্ষতিকারক বিভিন্ন দিক নিয়ে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে লিফলেট বিতরন এবং নড়াইল প্রেসক্লাব ও সরকারি বিভিন্ন দপ্তরে গিয়ে  মাদক বিরোধী মত বিনিময় সভা করা হয়।
    পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, আগামী ৯০ দিনের মধ্যে নড়াইল পৌরসভাসহ জেলা ৪ টি থানার ৪টি ইউনিয়নকে মাদক মুক্ত করার প্রত্যয় নিয়ে আমাদের এ অভিযান আজ ( বৃহস্পতিবার ) থেকে শুরু হল।

    এ উপলক্ষে জনসচেতনা বৃদ্ধির জন্য  র‌্যালির মাধ্যমে মাদক বিরোধী লিফলেট বিতরণ ও  বিভিন্ন স্থানে মতবিনিময় সভা করা হয়। তিনি এ অভিযান সফল করতে সাংবাদিকসহ সকলের  সহযোগীতা কামনা করেন।