নড়াইলে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

    0
    227

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চ,নড়াইল প্রতিনিধি:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নড়াইলে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ১৭মার্চ  দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

    জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির আয়োজনে  এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও নড়াইল জেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত টুর্ণামেন্টে বালক গ্রুপে ১২টি এবং বালিকা গ্রুপে ৮টি দল অংশগ্রহণ করে।

    টুর্ণামেন্টে বালক গ্রুপে শহরের অগ্রণী সংঘষের তামিম খান ও অয়ন চ্যাম্পিয়ন এবং বরাশুলা ক্রিকেট ক্লাবের ইয়াজ ইদ্দিন শেখ ও বিলাশ রায় রানার্স আপ হয়েছে। বালিকা গ্রুপে মহিষখোলার তুষার স্মৃতি সংসদের সুমনা ইসলাম অন্তরা চ্যাম্পিয়ন এবং হিজলডাঙ্গার পিসিক্লাবের নাজমা আক্তার রানার্স আপ হয়েছে।

    প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির সভাপতি শাহ্ জালাল মুকুলের সভাপতিত্বে বক্ততা করেন ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, বিশেষ অতিথি পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সিদ্দিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল আরিফ, জেলা পরিষদের নারী সদস্য রওশন আরা কবির লিলি, নারী নেত্রী আঞ্জুমানআরা, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম শান্ত ব্যাডমিন্টপ্রেমীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।