নড়াইল চন্ডিবরপুর ইউপির উন্মুক্ত বাজেট ঘোষণা

    0
    212

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মে,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের ১ কোটি ৯৬ হাজার ৭শত টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে এ বাজেট ঘোষণা করা হয়।
    বাজেটে সরকারী অনুদান সহ বিভিন্ন খাত থেকে আয় ধরা হয়েছে এক কোটি ৯৬ হাজার ৭শত টাকা এবং ব্যয় ধরা হয়েছে এক কোটি ৪৬ হাজার ৭শত  টাকা। উদ্বৃত্ত থাকবে ৫০ হাজার টাকা।
    চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাান মোঃ আজিজুর রহমান ভূইঁয়ার সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাছিমা খাতুন,  জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র, সাবেক প্রধান শিক্ষক  প্রলয় কান্তি সমাদ্দার, সম্মিলনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নূরুজ্জামান প্রমুখ। নাগরিকদের পক্ষ থেকে বক্তৃতা করেন পাইকমারী গ্রাামের সিরাজুল ইসলাম, চালিতাতলা গ্রামের নিত্যানন্দ বসু, শিক্ষক মোঃ শাহিন ইমাম প্রমুখ।
    অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীসহ ইউনিয়নের  বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।