প্রধানমন্ত্রীর সফর সাফল্য কামনায় হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসায় দোয়া

    0
    188

    আমারসিলেট24ডটকম,২৯নভেম্বরঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হবিগঞ্জ সফর সাফল্য কামনা করে ‘হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসা’র উদ্যোগে গত বৃহষ্পতিবার বাদ জোহর মাদ্রাসা মিলনায়তনে আলহাজ্ব মাওলানা অধ্যক্ষ ছোলাইমান খান রাব্বানীর সভাপতিত্বে বিশেষ মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

    আলোচনা করেন, মোহাম্মদ মধু মিয়া, ইফতেখার আহমদ হাবলুল, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আবু ইউসুফ, মাওলানা নোমান আহমদ, মোহাম্মদ রবিউল আমিন, মোহাম্মদ রেজাউল হক, মোহাম্মদ তাইবুর রহমান, গোলাম আম্বিয়া সুমন প্রমূখ। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ রাব্বানী বলেন বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন বিশেষ করে মাদ্রাসা শিক্ষা উন্নয়নের ক্ষেত্রে যে ভূমিকা রেখেছে প্রশংসার দাবী রাখে।

    তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মাদরাসা শিক্ষার গুরুত্ব ও স্বতন্ত্র অবস্থান বিবেচনা করে এফিলিয়েটিং বিশ্ববিদ্যালয় স্থাপন সহ অনেক গুরুত্বপূর্ণ কার্যক্রম সম্পন্ন করতে সক্ষম হচ্ছেন।

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হবিগঞ্জ শুভাগমনে ‘হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসা’র পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও লাল গোলাপ শুভেচ্ছা জানান এবং বিশেষ করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও আজকের হবিগঞ্জের সকল কর্মসূচী সুষ্ঠ, সুন্দর ও সফলতা কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত করা হয়।