বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন বলেই আমি আজ বিচারপতি

    0
    205

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭সেপ্টেম্বর,আলী হোসেন রাজনঃ   পৃথিবীর অর্থনীতির উন্নয়নের সাথে সাথে আইনের পরিবর্তন হচ্ছে। তাই বাংলাদেশের  আইন আধুনিক ও যুগোপযোগী করতে সরকারকে অনুরোধ জানিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। এ সময় প্রধান বিচারপতি আরো বলেন বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীনতা এনে দিয়েছিলেন বলে আজকে দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নতি হচ্ছে এবং তিনি প্রধান বিচারপতি হয়েছেন।

    আজ সকালে মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির ১নং বার ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. রনজিত কুমার ঘোষের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড.মিজানুর রহমানের স ালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন  জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাষ্ট এ জি এম আল মাসুদ।

    এ সময় জেলা আইনজীবি সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধান বিচারপতি এস কে সিনহা আরো বলেন দেশকে চরম উন্নতির শিখরে নিয়ে যেতে হলে মেধাবী ছেলে মেয়েদের দেশে আটকে রাখতে হবে। সেজন্য সরকারের পাশাপাশি উন্নত শিক্ষা প্রতিষ্টান গড়ে তুলতে সমাজের ধন্যাঢ্য ব্যাক্তিদের এগিয়ে আসার আহবান জানান তিনি।