বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠিত

0
148

আমার সিলেট রিপোর্ট: বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা ও অভিষেক রাজধানী ঢাকার এনআইএলজিডি ভবন অডিটরিয়াম রাজধানী ঢাকার আগারগাঁও, শেরে বাংলা নগরে অনুষ্ঠিত হয়েছে।
চলতি বছরের গত ১১ই ফেব্রুয়ারি সারাদেশ থেকে ১০১ জন সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এর আলোকে পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠানটি ১৬ সেপ্টেম্বর শনিবার সকালে
সংগঠনের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম মধু বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন ও কাউন্সিলর ঝিনাইদহ পৌরসভার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান জাহিদ বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন ও কাউন্সিলর নাটোর পৌরসভার সঞ্চালনায় উক্ত কমিটির ৬ দফা দাবি দাবি নিয়ে পরিচিতি ও অভিষেক অনুষ্ঠিত হয়।

ছয় দফা দাবি গুলোর মধ্যে রয়েছে

১। ক শ্রেনী ৩৫.০০০হাজার খ শ্রেনী ৩০.০০০ হাজার গ শ্রেনী ২৫০০০ টাকা সম্মানী ভাতা
২।প্রতিটি এয়ার্ডে অফিস নির্মান করা
৩।একজন কম্পিউটার অপারেটর ও ১ টা কম্পিউটার
৪।একজন অফিস পিওন
৫।অফিস খরচ
৬।স্থানীয় সরকার মন্ত্রনালয় কতৃক পরিচিয় পত্র।
এ ব্যাপারে সংগঠন নেতৃবৃন্দ বলেন,বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট এই ৬ দফা দাবি আমাদের।বাংলাদেশের সকল পৌর কাউন্সিলর বৃন্দদের অনুরোধ করবো।এই দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন আগামীতে যে সকল প্রোগ্রাাম ঘোষনা করবে তাতে বাংলাদেশের সকল পৌর কাউন্সিলদের উপস্থিতি কামনা করছি।” পৌর কাউন্সিলরদের কেন্দ্রীয় এ সংগঠনে শ্রীমঙ্গল পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র-২ মীর এম এ সালাম যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানের প্রধান প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,ম্যাব প্রেসিডেন্ট কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ.মেয়র নিলফামারী পৌরসভা।বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ম্যাব নির্বাহী সভাপতি আলহাজ্ব আব্দুল গনি,মেয়র সাভার পৌরসভা,ঢাকা।