বালাগঞ্জে নিহত ইমামের ভাইয়ের মামলা দায়েরঃএলাকা উত্তপ্ত

    0
    196

    আমারসিলেট24ডটকম,২৪অক্টোবরঃ সিলেট বালাগঞ্জের নিহত ইমামের ভাই আব্দুল খালিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ইমাম ও সিএনজি অটোরিকসা চালক খুনের ঘটনায় নিহত ইমামের শ্যালিকা আফিয়া বেগম (৪০) ও তার ছেলে মারজানুল হক শিমুলকে (২২) আসামী করে বালাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।এ ঘটনায় আটক ৪জনকে শুক্রবার আদালতে হাজির করা হযেছে। আফিয়া ও শিমুল ছাড়াও আটক অন্যরা হচ্ছে,আফিয়ার অপর ছেলে শাকিল আহমদ ( ২০) ও মেয়ে  শারমিন (১৮)।

    বালাগঞ্জ থানার ওসি শাহ আকিল উদ্দিনের সূত্রে জানা যায়, আফিয়া ও শিমুল এ ঘটনায় তাদের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছে। আদালতে হাজির করার পর তারা যদি স্বীকারোত্তি দিতে রাজি হয়, তবে আদালত তাদের স্বীকারোক্তি গ্রহণ করবেন। অন্যথায় তাদের রিমান্ডে নেয়ার আবেদন জানানো হবে।

    তবে ওসি জানান, অনৈতিক সম্পর্কের কারণেই এ ঘটনা ঘটতে পারে বলে তাদের ধারণা।

    উল্লেখ্য,১৮ অক্টোবর শনিবার রাত ১০টার দিকে বালাগঞ্জ পূর্ব বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ আব্দুল হামিদ ওরফে আব্দুস শুকুর কালা হজুর (৫৫)  সিএনজি চালক আরশ আলীকে(৩০) নিয়ে তার অটোরিকশাযোগে তাজপুরের দিকে যাচ্ছিলেন।এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রোববার ভোর ৬ টার দিকে ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের কাজীরগাঁও এলাকা থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় সিএনজি অটোরিকশাটি উদ্ধার করেছে।

    এর ৫ দিন পর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় বালাগঞ্জ সদর ইউনিয়নের ইলাশপুর ফিরোজ ভিলার বাথটাবের নিচ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বালাগঞ্জের উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া ও ভাইস চেয়ারম্যান সৈয়দ আলী আসগরসহ বিপুল সংখ্যক লোক ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।