বৃটেনে তারেক রহমানের ৫০তম জন্মদিন উদযাপন

    0
    219

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,লোকমান হোসেন: বৃটেনের ওয়েলসের সোয়ানসী শহরে আনন্দঘন পরিবেশে কেক কাটা, দোয়া ও আলোচনার মাধ্যমে গত ২৩ নভেম্বর রোববার সোয়ানসী বিএনপি’র উদ্যোগে কেন্দ্রীয় বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ৫০তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

    যুক্তরাজ্য বিএনপি’র সহ শ্রম সম্পাদক সোয়ানসী বিএনপি’র সাবেক সভাপতি ও ডেইলি সিলেট ডট কমের অন্যতম ডাইরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আলীর সভাপতিত্বে এবং সোয়ানসী বিএনপি’র সাবেক সেক্রেটারী কমিউনিটি সংগঠক আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠিত ৫০তম জন্মদিনের অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বিএনপি’র কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম ও সোয়ানসীর বিশিষ্ট ব্যবসায়ী বিসিএর ওয়েলস রিজিওনাল প্রেসিডেন্ট আং লতিফ কয়সর।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভাইস চেয়ারম্যান মো: ফারুক মিয়া, জয়েন্ট সেক্রেটারী এমদাদ ফারুকী ইমন, সোয়ানসী বিএনপি লিডার ও ব্যবসায়ী আলহাজ্ব মো: আনসার মিয়া, সোয়ানসী যুবদল সেক্রেটারী যুবনেতা লোকমান হোসেন, নূর মিয়া, বাবুল মিয়া, আনোয়ার শাহ, মুনতাকিম আলী, নজরুল আলম, রাকিব কায়সার, সালাহ উদ্দিন, নামুল হুদা, দেলওয়ার উদ্দিন, ফরহাদ আহমদ, হাফিজ মাসুক আহমদ চৌধুরী, আব্দুর রহিম ও সাদ উদ্দিন প্রমুখ।

    সভাপতির বক্তব্যে সোয়ানসী বিএনপি’র সাবেক প্রেসিডেন্ট ও ডেইলি সিলেটের অন্যতম ডাইরেক্টর মো: আহমেদ আলীসহ সকল বক্তারা দেশ নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে বলেন, তারেক জিয়া হচ্ছেন বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র। অথচ বর্তমান সরকার ষড়যন্ত্র করে তারেক জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে চায় বলে একের পর এক মিথ্যা মামলায় জড়াচ্ছে।

    বক্তারা বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ওপর দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়ে দেশের গণতন্ত্র রক্ষায় দেশ নায়ক তারেক জিয়া ও বিএনপি’র নেতৃত্বে গণ-আন্দোলন ছাড়া আর কোন পথ নেই বলে অভিমত ব্যক্ত করেন।