বেনাপোল সীমান্তে অবৈধ ভাবে পারাপারের সময়

    0
    361

    শিশুসহ ১০ বাংলাদেশী নারী-পুরুষকে আটক

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর: যশোরের বেনাপোল সীমান্তে অবৈধ ভাবে পারাপারের সময় শিশুসহ ১০ বাংলাদেশী নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার সকালে বেনাপোলের পুটখালী ও বড়আঁচড়া সড়কে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক হয়।
    আটককৃতরা হলো: খুলনা সদরের ৫নং গ্রীনল্যান্ড এলাকার বাবর আলীর মেয়ে সনিয়া ইসলাম (১৮) ও ছেলে রমজান (৯), পাইকগাছা গোলবুনিয়া গ্রামের খগেন সরদারের ছেলে সুবাস সরদার (৫৮), সুবাস সরদারের স্ত্রী শেফালী সরদার (৪৫), বাগেরহাটের সাবেকডাঙ্গা গ্রামের শাহাজাহান ইজারাদারের ছেলে সোহেল ইজারাদার (১৪), হাজারুদ্দীনের ছেলে কাওছার শেখ (৪৫), মাগুরার কেষ্টপুর এলাকার রবীন্দ্রনাথের স্ত্রী রিয়া রানী (৬০), বরিশালের সুজন মন্ডলের মেয়ে সাথী (১১), দীপিকা (৩) ও ছেলে সুব্রত মন্ডল (১২)।
    বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের পুটখালী ও বড়আঁচড়া সড়কে সকালে পৃথক অভিযান চালানো হয়। অভিযান কালে শিশুসহ ১০ বাংলাদেশী নারী-পুরুষকে আটক করা হয়। আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
    বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসআই) সুজিত জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।