বড়লেখায় জিডিঃপুলিশে সাথে অসদাচরন,৬প্রার্থীকে জরিমানা

    0
    211

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চ,ষ্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের বড়লেখায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমান আদালত রোববার রাতে ও সোমবার দুপুরে ৬ চেয়ারম্যান-মেম্বার প্রার্থী ও দুই সমর্থকের নিকট থেকে ৭ হাজার ৩শ’ টাকা জরিমানা আদায় করেছে।

    এসময় ভ্রাম্যমান আদালতে অংশগ্রহণকারী এক পুলিশ অফিসারের সাথে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের অসদাচরনের ঘটনায় থানায় জিডি হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও এসএম আবদুল্লাহ আল মামুন।

    ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, দেয়ালে পোস্টার লাগানো, সরকারী ভুমিতে নির্বাচনী অফিস স্থাপনের দায়ে সোমবার দুপুরে দাসেরবাজার ইউপির বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী কমর উদ্দিন, ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আকমল আলী, আব্দুর রহমান, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল মুকিত ও ৭নং ওয়ার্ড মেম্বার ইউসুফ আলীকে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়। নির্বাচনী অফিসের আংশিক সরকারী ভুমিতে হওয়ায় নিজবাহাদুরপুর ইউপির বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী আলাল উদ্দিনের ভাই আব্দুল আজিমকে রোববার রাতে ১ হাজার ৫শ’ টাকা, সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী ময়নুল ইসলামের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রার দায়ে সমর্থক মারুফ আহমদকে ৩শ’ টাকা ও নাজিম উদ্দিনকে ৫শ’ টাকা জরিমানা করা হয়।

    এসময় ভ্রাম্যমান আদালতে অংশগ্রহণকারী এসআই জাহাঙ্গীরের সাথে আ’লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থক অসদাচরণ করায় ভুক্তভোগী পুলিশ অফিসার তাদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন।

    থানায় জিডি করার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও এসএম আবদুল্লাহ আল মামুন।