মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী

    0
    200

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ  মানব কল্যাণ নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর ১০ম মৃত্যুবার্ষিকীতে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন ও আল-জামেয়াতুল ইসলামিয়া রাগীবিয়া মাদ্রাসার যৌথ উদ্যোগে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    মাদ্রাসার শিক্ষক মাওলানা আতিকুর রহমানের  সভাপতিত্ব ও রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের অফিস সম্পাদক আল আমীন আহমদ নাইম এর পরিচালনায় গতকাল ১২ ডিসেম্বর সোমবার রাত ৮.০০ ঘটিকায় মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মাদানী পরিষদ সিলেট-এর সভাপতি কুতুব উদ্দিন শহিদী, রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আরিফ শিকদার মামুন, হাফিজ নবী হুসেন, মাওলানা বদরুল ইসলাম, হাফিজ হানিফুজ্জামান জসিম।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি এবং প্রথম বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতাল জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা ড. রাগীব আলীর সহধর্মিনী বেগম রাবেয়া খাতুন চৌধুরী ছিলেন মানব দরদি মহিলা। তাঁর সাহায্য-সহযোগীতার মাধ্যমে অসংখ্য ব্যক্তি ও প্রতিষ্ঠান উপকৃত হয়েছে। আজ তিনি আমাদের মধ্যে বেঁচে না থাকলেও তাঁর দানশীলতা ও মহান কৃর্তির মাধ্যমে আমাদের মাঝে বেঁচে আছেন।

    এই মহীয়সী নারীর মৃত্যুবার্ষিতীতে তাঁর রুহের আত্মার মাগফিরাত কামনা করি, মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাঁকে জান্নাত দান করেন এবং দানবীর ড. রাগীব আলীর দ্রুত মুক্তির দাবী জানান।

    সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল মাদানী পরিষদ সিলেট এর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন জুবের, হবিবুর রহমান, জুয়েল আহমদ, মিনহাজুর রহমান সাকিব, ফজলে রাব্বী সহ মাদ্রাসার ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।