মাধবপুরে দু-দলের সংঘর্ষ বৃদ্ধা নিহত,আহত-৫,আটক-৩

    0
    203

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০২মে,নিজস্ব প্রতিনিধিঃহবিগঞ্জের মাধবপুরে শিশুদের আম কুড়ানোকে কেন্দ্র করে দু-দলের সংঘর্ষে হেনা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত এবং তার ছেলে ও ভাতিজা সহ প্রায় ৫জন আহত হয়েছে।
    আহত সোহেল মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছ।
    এঘটনার সাথে জরিত থাকার সন্দেহে দুই মহিলা সহ ৩ জন কে আটক করেছে পুলিশ।
    নিহতের পারিবারিক জানাযায় উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের ওমর আলী ও মৃত সৈয়দ আলীর পরিবারের মধ্যে পূর্ব বিরোধ ছিল।
    রবিবার বিকেল ৫টার দিকে দু পরিবরের দুই শিশু আম কুড়াতে গিয়ে ঝগরায় লিপ্ত হয়।
    এতে করে দু পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে এসময় প্রতিপক্ষের হাত থেকে ছেলে ও ভাতিজাকে বাছাতে গিয়ে মৃত সৈয়দ আলীর স্ত্রী হেনা বেগম (৭০) সহ ছেলে কামাল মিয়া (৪০), ভাতিজা সোহেল মিয়া (২৫), আজেদা(৩৫),অনুফা(৩০),আউলিয়া(৩৫)গুরতর আহত হন।
    তাদেরকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় হেনা বেগম ও সোহেলকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে এবং কামালকে বি,বাড়িয়া সদর হাসপাতালে প্রেরন করেন। সোমবার ভোরে ছিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে হেনা বেগম মারা যায়।
    সোমবার আছর বাদে আফজলপুর গ্রামে হেনা বেগমের প্রথম জানাজা শেষে পিতার বাড়ি বিবাড়িয়া জেলার চিনাইর গ্রামে লাশ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোক্তাদিও হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,  এঘটনার সাথে জরিত থাকার সন্দেহে সৌকত আলী (৫০) পিতা আব্দুল্লা ও দুই মহিলা সহ ৩ জন কে আটক করা হয়েছে ।