মৌলভীবাজারে জাতীয় শ্রমিক লীগের মুজিব শতবর্ষ পালিত

    0
    487

    নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায সাড়ে ৭ টায়  জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে ভানুগাছ রোডস্থ শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন আসাদ হােসেন মক্কু সভাপতি,জাতীয় শ্রমিকলীগ, মৌলভীবাজার জেলা শাখা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মােঃ জাকারিয়া আহমেদ, সাধারণ সম্পাদক,জাতীয় শ্রমিকলীগ, মৌলভীবাজার জেলা শাখা।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক, আলহাজ্ব কে এম আজম খসরু, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অন্যতম সদস্য, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় সংসদ নাজমুল আলম রুমেন।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ মুনছুরুল হক। বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের মৌলভীবাজার জেলা শাখার সকল নেতৃবৃন্দ ও মৌলভীবাজার জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি আব্দুল মতিন,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক উপরু মিয়া, জাতীয় শ্রমিক লীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্য সচিব মোহাম্মদ আরজু মিয়া, জাতীয় শ্রমিক লীগ শ্রীমঙ্গল পৌর শাখার যুগ্ন আহবায়ক প্রমুখ।

    এ সময় প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী আমাকে শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন, আমি সৎ এবং নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন  করে যাচ্ছি। সারাদেশে শ্রমিক লীগ সুসংগঠিত করে রাখাটা আমাদের সকল নেতাদের কাজ । আমরা মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাস অক্ষুন্ন রাখব।” তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানে তৃণমূলের নেতৃত্বকে প্রাধান্য দেয়া হচ্ছে।