মৌলভীবাজারে পহেলা বৈশাখে খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী বিতরণ

    0
    214

    আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ  সামাজিক দূরত্ব বজায় রেখে মৌলভীবাজার রাজনগর উপজেলার টেংরা বাজার ইউনিয়নের তারা পাশা স্কুল এন্ড কলেজ মাটে, অলিলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন, সংযুক্ত আরব আমিরাত এবং কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন বাহরাইন এর উদ্যেগে মহামারী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত মানুষের মধ্যে বছরের প্রথম দিনে ৩ হাজার খাদ্যদ্রব্য,ইফতার সামগ্রী, বিতরনে করা হয়েছে।
    অলিলা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মাদ জিল্লুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহজ্ব মিছবাউর রহমান,বিশেষ অতিথি ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহজাহান খাঁন।কলেজ মাটে ৫শ অসহায় ও কর্মহীন মানুষদের মধ্যে খাদ্যদ্রব্য,ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পরে রাজনগর লকডাউন থাকা আকুয়া গ্রাম সহ আশ পাশের গ্রামের বাড়িতে বাড়িতে এসব খাদ্যদ্রব্য,ইফতার সামগ্রী পৌছে দেয়া হয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন , মেম্বার জিয়া,এডভোকেট পার্থ শারতী পাল,সাবেক ছাত্রলীগ সভাপতি জাকারিয়া আহমদ, সমাজ সেবক কয়েস খাঁন ।
    এসময় অলিলা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মাদ জিল্লুর রহমান বলেন আগামীতে এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। যারা দেশে এবং দেশের বাইরে আছেন সমাজের বিত্তশালী তাদের সবার কাছে বিনীত অনুরোধ আপনারা যার যার অবস্থান থেকে যতটুকু পারেন গরিব অসহায় মানুষদের প্রয়োজনীয় খাবার প্রদান করে সহযোগিতা করুন।