যানজট মুক্ত করতে শহরে টমটম অভিযান চলবেঃওসি শ্রীমঙ্গল

    0
    357

    নিজস্ব প্রতিনিধিঃ অভিযোগ রয়েছে টমটম ও ব্যাটারিচালিত অটোরিকশা এলোপাতারি চলাচল ও যত্রতত্র পার্কিং এর ফলে শহরে যানজট এবং পথচারীদের স্বাভাবিক চলাচলে বিঘ্নতা সৃষ্টি হচ্ছে।শহরে যানজট নিরসন কল্পে আজ শনিবার বিকালে ৩১ টি ব্যাটারিচালিত অটোরিকশা ও টমটম আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
    একটি সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে শহরের যানজট নিয়ে পথচারীদের বিস্তর অভিযোগের প্রেক্ষাপটে পর্যটন নগরী শ্রীমঙ্গলকে যানজটমুক্ত রাখতে শ্রীমঙ্গল থানা পুলিশ এই গুলোকে আটক করার সিদ্ধান্ত নিয়েছে। দেখা যায় এস আই সাইফুল ইসলাম কয়েকজন পুলিশ সদস্যদের নিয়ে এই গুলো আটক করছে।এ সময় তিনি বলেন উপরের নির্দেশ রয়েছে।
    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক আমার সিলেটকে জানান, “টমটম ও ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের বারবার শহরের বাহিরে থাকতে বলা হয়েছে এ জন্য মাইকিং ও করা হয়েছে এবং তাদের জন্য সুনির্দিষ্ট করে সীমানা নির্ধারণ করে দেওয়া হয়েছে, যাতে শহরের ভিতরে যানজটের সৃষ্টি না হয় কিন্তু তারা তা মানতে ব্যর্থ হয়েছে এবং বাধ্য হয়ে আমরা এ গুলোকে আটক করতে সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন,রোববার থেকে শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে এ গুলো আটক করা হবে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
    এদিকে আটক টমটম ও ব্যাটারিচালিত অটোরিকশার চালকদের দাবী তারা বলছেন “আমাদের শহরে চলতে না দিলে কি করে খাবো?”