রাজনগরে পৌর মেয়র ও দুই ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

    0
    225

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২ফেব্রুয়ারী,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের পে শ্বর গ্রামে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মনসুর নগর ইউনিয়ন চেয়ারম্যান মিলন বখত এবং ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান নকুল চন্দ্র দাশকে সংবর্ধনা দিয়েছে পে শ্বর সার্বজনীন দেবালয় বার্ষিক উৎসব উৎযাপন পর্যদ ।
    আজ বিকেলে পে শ্বর সার্বজনীন দেবালয় প্রাঙ্গনে মহিম দে মধুর সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। তপন দেব এর স ালনায় সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার চেম্বার অব কমার্স সভাপতি কামাল হোসেন, জেলা যুবলীগ সাধারন সম্পাদক নাহিদ আহমদ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক এড. রাধাপদ দেব সজল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক পংকজ রায় মুন্না ,সার্বজনীন দেবালয় সভাপতি বেনী মাধব চক্রবর্তী।
    এ সময় বক্তারা বলেন, বর্তমানে এই দেশ সকলের সমন্বিত কাজে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বক্তারা আরো বলেন, সংবর্ধিত ব্যক্তিরা, তাদের নিজ এলাকার মানুষের সেবার পাশাপাশি এই অ লের শিক্ষা,সংস্কৃতি ও যুব সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।