রাজশাহী বিভাগীয় কমিশনার বরাবর স্মারকলিপি

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চঃ রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমীতে আদিবাসী উপপরিচালক নিয়োগ সহ তিন দফা দাবিতে আজ ২৩ মার্চ ২০১৬ বিকাল ৫টায় জাতীয় আদিবাসী পরিষদের পক্ষ থেকে রাজশাহী বিভাগীয় কমিশনার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

     উল্লেখ্য যে, কিছুদিন পূর্বে জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ জানতে পেরেছিলেন একাডেমীতে আদিবাসী/ক্ষুদ্র নৃগোষ্ঠীভুক্ত একজন সিনিয়র সহকারী সচিব/ উপসচিবকে দায়িত্ব প্রদান করা হবে। কিন্তু আজ আদিবাসী কাউকে দায়িত্ব না দিয়ে অন্য একজনকে একাডেমীর উপপরিচালকের দায়িত্ব প্রদান করা হয়েছে। এতে জাতীয় আদিবাসী পরিষদ গভীর উদ্বেগ প্রকাশ করছে।

     জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি বিমল চন্দ্র রাজোয়াড়, জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হেমন্ত মাহাতো, বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ রাজশাহী জেলার সহ-সভাপতি ঝর্ণা রানী রবিদাস, আদিবাসী ছাত্র পরিষদের সদস্য তরুন মুন্ডা প্রমুখ।