শশুর বাড়ির নির্যাতনের প্রতিবাদে জামাতার আত্মহত্যা !

    0
    235

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জুন,নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার লাখাই থানায়  শশুর বাড়ির নির্যাতন সহ্য করতে না পেরে ইদ্রিছ আলী (৩০) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন। সে স্বজন গ্রামের মৃত মজি মিয়ার পুত্র।
    রোববার (১১ জুন) সন্ধ্যা ৭টায় এ ঘটনাটি ঘটে। ইদ্রিছ আলীর ছোট ভাই রহমত আলী জানিয়েছেন, প্রায় ৮ বছর আগে একই গ্রামের প্রতিবেশী রেজ্জাক মিয়ার কন্যা জিলকত নেছা (২৫) এর সাথে ইদ্রিছ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর তাদের কোল জুড়ে একটি ছেলে ও দুইটি কন্যা সন্তানের জন্ম হয়। সম্প্রতি তার ভাবি পরকিয়ার আসক্ত হয়ে পড়ে। বিষয়টি নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।
    গত শুক্রবার তার ভাবি রাগ করে পিত্রালয়ে চলে যায়। তার ভাই ইদ্রিছ তার স্ত্রীকে আনতে পিত্রালয়ে গেলে শ্বশুর বাড়ির লোকজন তাকে অপমান করে তাড়িয়ে দেয়। পূনরায় সে রবিবারে তার স্ত্রীকে আনতে গেলে শ্বশুর রেজ্জাক মিয়া ও সমন্ধিক লাল মিয়া তাকে পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে সে অভিমান করে বাড়িতে এসে বিষপান করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাত ৯টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাজিব চৌধুরী তাকে মৃত ঘোষনা করেন।
    এ খবর গ্রামের বাড়িতে পৌছলে শশুর বাড়ির লোকজন আত্মগোপন করেন। পুলিশ লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।