শ্রীমঙ্গলের পুলিশ রাতে-দিনে অভিযান চালিয়ে যাচ্ছে

    0
    220

    সাদিক আহমদ ,নিজস্ব প্রতিনিধিঃ  সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং সংক্রমিত এলাকা থেকে বহিরাগতদের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে প্রবেশে কঠোর অবস্থানে শ্রীমঙ্গল থানা পুলিশ।যে কারণে মহামারী করোনা ভাইরাস এর বিস্তার ও সংক্রমণ রোধে পুরোপুরি কঠোর অবস্থান নিয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ। প্রতিদিনই শহর এবং শহরতলির সড়কগুলো ছাড়াও বিভিন্ন জেলা থেকে শ্রীমঙ্গলে প্রবেশের রাস্তা গুলোতে চেকি পোস্ট বসিয়ে অভিযান চালাচ্ছে শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরা।

    গত মধ্যরাত থেকে ভোর পর্যন্ত এএসপি আশরাফুজ্জামান আশিকের নেতৃত্বে লচনা এলাকার মহাসড়কে এবং আজ রোববার শ্রীমঙ্গল উপজেলার প্রবেশদ্বার ভূনবীর ইউনিয়ন পরিষদের লছনা চেকপোষ্টে নিয়মিত চেকিং অভিযান চালানো হয় ‌।

    এ সময় দেখা যায় শ্রীমঙ্গল শহরগামী এবং শ্রীমঙ্গল শহর থেকে আগত প্রত্যেকটি প্রাইভেটকার, ট্রাক, কার্গো, পিকআপ ভ্যান, সিএনজি ,অটোরিকশা, মোটরসাইকেল ইত্যাদি চেক করে শহরে ঢুকতে দেওয়া হচ্ছে।অপ্রয়োজনে কোন যানবাহন কে শহরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

    সরেজমিনে দেখা যায়, পুলিশ সদস্যরা হ্যান্ড থার্মোমিটার দিয়ে প্রত্যেকটি যানবাহনের ড্রাইবার,হেলপার,যাত্রী প্রত্যেকের শরীরের তাপমাত্রা যাচাই করছে।

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক দুলাল আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম কে বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে তাদের এই অভিযান এবং চেকিং নিয়মিত অব্যাহত থাকবে। জনগণের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করা শ্রীমঙ্গল থানা পুলিশের মুখ্য উদ্দেশ্য।শ্রীমঙ্গল উপজেলাকে করোণা মুক্ত রাখতে সবসময়ই কঠোর অবস্থানে থাকবে শ্রীমঙ্গল থানা পুলিশ।

    তিনি শ্রীমঙ্গল উপজেলাবাসীর সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন। সবাই বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আসার জন্য এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাহায্য- সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

    সম্মিলিত প্রচেষ্টায় করোনা ভাইরাসের বিরুদ্ধে বিজয় নিশ্চিত হবে বলে আশা ব্যক্ত করেন অফিসার ইনচার্জ আব্দুস ছালেক দুলাল।