শ্রীমঙ্গলে আধিপত্য বিস্তার নিয়ে মণ্ডপে ঢিল ছুঁড়ার অভিযোগ

    0
    378

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২অক্টোবরঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে সিন্দুর খান ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লাহারপুর ভৈরব তলী কুড়ি পাড়ার দুর্গাপূজার মণ্ডপে স্থানীয়দের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মণ্ডপে ঢিল  ছুঁড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

     স্থানীয় পূজা কমিটির সভাপতি প্রমোদ দেবের অভিযোগে জানা যায়-গত রাত সাড়ে ১২ টার দিকে একই এলাকার মুক্তিযোদ্ধা,সাবেক মেম্বার সানু মিয়া মণ্ডপে এসে পাহারার কাজে ব্যস্ত এক আনসার সদস্যকে বাহির করে দিতে বলে,সানু মিয়া আরও বলেন তাকে বের করে দিলে তিনি তাকে (আনসার) কে চরথাপ্পর দিবে।এ কথা শুনে আমি সানু মিয়াকে কর্তব্যরত আনসারদের মাধ্যমে মণ্ডপ থেকে বের করে দেয়। পরে তিনি ফিরে গিয়ে লোকবল নিয়ে আমাদের পূজা মণ্ডপে হামলা চালায় ইট পাটকেল ছুঁড়ে। এতে করে ভক্তদের মাঝে ভীতি তৈরি হয়। তাৎক্ষনিক পুলিশে খবর দিলে রাতেই দারোগা হাবিবুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন এবং আজ দুপুরে আরেক দারোগা জাকির এসে আমাদের  ধৈর্যধরে পূজার কাজ চালিয়ে যেতে পরামর্শ দেন।

    উল্লেখ্য পূজা কমিটির সভাপতি বলেন- আমরা হামলার কারনে পূজা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম অপরদিকে আমাদের এলাকার আওয়ামীলীগ নামের কিছু হিন্দু নেতা নেতৃত্ব না পেয়ে এর পিছনে ইন্দন যোগাচ্ছে বলে তিনি শংকা প্রকাশ করেন। এ বিষয়ে স্থানিয় মেম্বার নুয়েল মিয়ার সাথে কথা হলে তিনি এর সত্যতা স্বীকার করেন। তবে থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।