শ্রীমঙ্গলে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ পালিত

    0
    275

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২২অক্টোবর,স্টাফ রিপোর্টারঃশনিবার ২২অক্টোবর সকাল ১১টায় নিরাপদ সড়ক চাই নিসচা’র উদ্যোগে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কলেজ রোডস্থ নিসচা’র কার্যালয়ে এসে  শেষ হয়।

    ‘দোষারোপ নয়, দুর্ঘটনার কারণ জানতে হবে, সবাইকে নিয়ম মানতে হবে’এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই নিসচা’র জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৬ পালন উপলক্ষ্যে শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও গাড়ি চালকদের, দক্ষতা ও সচেতনতার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    উলেখ্য ১৯৯৩ সালের ২২অক্টোবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন এর স্ত্রী জাহানারা কাঞ্চন নিহত হন। সেই থেকে নিরাপদ সড়ক চাই (নিসচা’র ) নিরাপদ সড়ক দিবস পালন করে আসছে।

    আলোচনা সভায় নিসচা’র শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিসচা’র শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ও সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা: হরিপদ রায়। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিসচা’র শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক বিকুল চক্রবর্ত্তী, এম এ মালেক, সহ সভাপতি ছালেহ আহমেদ, সহ সম্পাদক শেখ সারোয়ার জাহান মহিলা সম্পাদিকা রহিমা বেগম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন ।