শ্রীমঙ্গলে পুলিশের হাতে চোরাই সাইকেলসহ মিল্টন সাহা উরুপে সোহেল গ্রেফতার!

0
25
শ্রীমঙ্গলে পুলিশের হাতে চোরাই সাইকেলসহ মিল্টন সাহা উরুপে সোহেল গ্রেফতার!

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৮ জুন দিবাগত রাত সোয়া নয়টার দিকে উপজেলা শহরের মৌলভীবাজার রোডেস্হ হোটেল ইছাকী এমোস’র আন্ডার গ্রাউন্ডের উত্তর পাশে সেলিম আলী (৪১), পিতা-মৃত আব্দুর রহমান, সাং-সোনাছড়া চা বাগান,৮নং কালীঘাট ইউপি, থানা-শ্রীমঙ্গল জেলা-মৌলভীবাজার এর একটি নীল রংয়ের Honda Livo 110 cc মোটর সাইকেল চুরির ঘটনায় অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই সুব্রত চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে হোটেল ইছাকী এমোস এর সম্মুখে মোটর সাইকেল চোর মিল্টন সরকারকে চোরাইকৃত একটি Honda Livo 110 cc নীল রংয়ের মোটর সাইকেল এবং মোটর সাইকেল চুরির কাজে ব্যবহৃত ৭টি মাস্টার কী (চাবি) উদ্ধার করা হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যমতে হোটেল “ইছাকী এমোস”এর আন্ডার গ্রাউন্ড হইতে অপর একটি Apache 160cc লাল রংয়ের মোটর সাইকেল উদ্ধার করা হয়।
আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ তার সহযোগী আসামীগন বিশেষভাবে তৈরি করা মাস্টার কি ব্যবহার করে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় গিয়ে মোটরসাইকেল চুরি করে আসছে। সিডিএমএস যাচাই করে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলার তথ্য পাওয়া গেছে।
আটককৃত মিল্টন কুমার সাহা প্রকাশ মোঃ সোহেল (৪৪), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার ভৈরবপুর গ্রামের (উত্তরপাড়া, দানিস মঞ্জিল) মৃত হারাধন সরকার প্রকাশ হারাধন প্রকাশ মৃত জাকির খানের ছেলে, সে বর্তমানে চট্টগ্রামের দক্ষিণ পতেঙ্গা এলাকায় বসবাস করে।
আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি চুরি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে শ্রীমঙ্গল থানা সুত্রে জানা গেছে।