শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় ১জন নিহত আহত-১০

    0
    212

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারি,জহিরুল ইসলাম: যাত্রীবাহি বাস ও ইট বুঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঢাকা সিলেট মহাসড়কের মতিগঞ্জ সখিনা সিএনজি পাম্প সংলগ্ন রাস্তায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন ট্রাকের ড্রাইভার বাদশা মিয়া।

    এঘটনায় ১০ জন আহত হয়েছেন। আজ রবিবার বিকেল ৪টার দিকে এই ঘটনাটি ঘটে।

    পুুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকাগামী পর্যটক বাহী প্রেসিডেন্ট ট্রাভেল এর একটি যাত্রীবাহী বাসের সাথে ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার বাদশা মিয়া (৪০) মারা যান। বাসের যাত্রীরা ঢাকার একটি বাইং হাউজে কর্মরত। ভ্রমন করার উদ্যোশে শ্রীমঙ্গলে এসেছিলেন। শ্রীমঙ্গল থেকে যাওয়ার পথে তারা এই দূর্ঘটনার শিকার হন। আহত ১০ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার ঢাকায় পাঠানো হয়েছে।

    এরা হলেন জিভি ফ্যাশনের স্টাফ আনিসুর রহমান (৩৫), লুইস (৩০), এরিকসন (৩৫), লেমন (৪০), জিবি ফ্যাশনের কিউসি অফিসার গিয়াস উদ্দীন এর  সুত্রে জানা গেছে।
    এদিকে ঘটনার পরপর রাস্তার মাঝখানে ট্রাক ও বাস পড়ে থাকায় প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকায় দুর-পাল্লার পরিবহনসহ অন্যান্য পরিবহন আটকা পরে।
    ট্যুরিষ্ট পুলিশ শ্রীমঙ্গর জোনের এএসআই নয়াব আলী নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্বিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালায়।

    পুলিশ ঘটনাস্থলে পৌছে যানচলাচল স্বাভাবিক করেছে।প্রায় ৬ কিলোমিটার এলাকা জুড়ে যান চলাচল বন্দ ছিল এ সময়।আপডেট