শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

0
35
শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চারজনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

প্রার্থী ও নির্বাচন অফিস সূত্রে জানা যায় গত ২ এপ্রিল অনলাইনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা করা হয়। আজ ৫ মে ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাই এর সর্বশেষ দিন। যাচাই-বাছাই শেষে অফিস কার্যক্রম শেষ হওয়ার পূর্বেই আছকির মিয়ার একটি ডকুমেন্টস না থাকায় তা নির্ধারিত সময়ের ভিতরে প্রদান করার জন্য আছকির মিয়াকে জানানো হয়। পরে বাকি থাকা একটি ডকুমেন্টস রিটার্নিং কর্মকর্তার অফিসে যথা সময়ে জমা দেওয়া হয়।

রবিবার (৫ মে) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের কাগজপত্র অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তারসহ অনন্যা কর্মকর্তা ও কর্মচারীরা পর্যালোচনা করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে প্রার্থী আছকির মিয়ার কাগজপত্রে ত্রুটি থাকায় তা পূরণে প্রার্থীর কিছুটা সময় লেগেছে। ইতিমধ্যে মনোনয়নপত্র দাখিলকারী চারজনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

পরিশেষে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে আছকির মিয়া, আফজাল মিয়া, ভানু লাল রায় ও প্রেম সাগর হাজরাসহ ৪ জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়।

উল্লেখ্য, আজ রোববার ৫ মে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিন ছিল, প্রার্থীতা প্রত্যাহার ১২ মে, প্রতিক বরাদ্ধ ১৩ মে ও ভোট গ্রহন ২৯ মে। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার মো.আতাউল হক।