শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জনের মনোনয়ন দাখিল

0
41
শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জনের মনোনয়ন দাখিল

কাওছার ইকবাল,শ্রীমঙ্গল: তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গল উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। ইতিমধ্যে প্রার্থীরা নানা কৌশলে মাঠ চষে বেড়াচ্ছেন।

এই প্রথম অন-লাইনে ২ মে সর্বশেষ তারিখে মনোনয়ন পত্র দাখিল করে চেয়ারম্যান পদে প্রার্থী হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, প্রতীক চেয়েছেন কাপ-পিরিচ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আছকির মিয়া, প্রতীক চেয়েছেন মোটর সাইকেল, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আফজাল হক, প্রতীক চেয়েছেন ঘোড়া এবং উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, তিনি চেয়েছেন আনারস।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা এম এ রহিম নোমানী ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত রনধীর কুমার দেবের পুত্র উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন এবং মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রানী দাস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন শাহীনের সহধর্মিণী হাজেরা বেগম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

চলতি মাসের ৫ মে মনোনয়ন পত্র যাচাই বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ১২ মে, প্রতিক বরাদ্ধ ১৩ মে ও ভোট গ্রহন ২৯ মে। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার মো.আতাউল হক।