সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় বাদীকে প্রান নাশের হুমকি

    0
    184

    আমারসিলেট24ডটকম,২০অক্টোবর,ফারুক মিয়া,এস,এম,সুলতানঃ চুনারুঘাট উপজেলার রানীগাও ইউনিয়নে কতিপয় সন্ত্রাসীর আক্রমনে রক্তাক্ত জখম হওয়ার পর থানায় মামলা দায়ের করায় বাদীকে প্রাননাশের হুমকি দিচ্ছে সনত্রাসীরা। নিরাপত্তাহীনতায় ভূগছেন মামলার বাদী ও তার পরিবার।

    গত ১২ অক্টোবর ২০১৩ সালে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার দক্ষিন রানীগাও এর আ. রশীদের পুত্র কামাল মিয়ার বসত বাড়ীতে হামলা চালানো হয়। একি গ্রামের মৃত মোবারক উল্লার পুত্র আজিজুল হক ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে কামাল মিয়ার বসত বাড়ীতে হামলা চালিয়ে কামাল মিয়া ও তার স্ত্রী রাশনা বেগমকে বেধড়ক মারপিট করে। এ ঘটনায় রাশনা বেগম বাদী হয়ে আজিজুল হক ও তার ভাই আ. হকসহ ৯ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত মামলায় বিবাদী নোমান মিয়া জেল হাজতে, অপর আসামী সীমা আক্তার ও সামছুন্নাহার জামিনে আছেন এবং প্রধান আসামী আজিজুল এখনও পলাতক। এদিকে গত ১২/১০/১৪ তারিখ বিকালে মামলার বিবাদীগণ কামাল মিয়ার বাড়ীতে গিয়ে তার স্তী রাশন কে মামলা তুলে নেওয়ার জন্য ভয়-ভীতি প্রদর্শনসহ প্রাননাশের হুমকি দেয় এবং মামলা তুলে না আনলে তার স্বামীসহ পরিবারের সদস্যদের হত্যা করবে বলেও জানায় বিবাদীরা।

    প্রানভয়ে ভীত রাশনা বেগম চুনারুঘাট থানায় একটি সাধারন ডায়রী খুলেন। জিডি নং-৪৯২, তাং- ১৩/১২/১৪খ্রি। উল্লেখ্য, মামলার বাদী রাশনা বেগম একটি বেসরকারী সংস্থার স্বাস্থ্যকর্মী হওয়ায় গ্রামে গঞ্জে যেতে হয় বিধায় আসামীদের হুমকিতে উনি ভীত।