সিলেটে সড়ক দুর্ঘটনায় জুড়ীর সাংবাদিক দম্পতির মৃত্যুতে শোক প্রকাশ

0
11
সিলেটে সড়ক দুর্ঘটনায় জুড়ীর সাংবাদিক দম্পতির মৃত্যুতে শোক প্রকাশ

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি: সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ট্রাক ও প্রাইভেট কার সংঘর্ষে সাংবাদিক আব্দুস সবুর (২৭) ও তার স্ত্রী রাহেনা আক্তার (২২) নিহত হয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও শোক প্রকাশ করেছেন জুড়ীর বিভিন্ন সাংবাদিক সংগঠন।


জানা যায়,সোমবার (১ জুলাই-২০২৪) সন্ধ্যা সিলেট ওসমানী বিমানবন্দর সংলগ্ন ধোপাগুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আরও ২জন আহত হয়েছেন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। হতাহতদের সবাই প্রাইভেট কার যাত্রী ছিলেন।

আব্দুস সবুর জুড়ী উপজেলার পূর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে জুড়ী প্রেসক্লাবের সদস্য ও জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিল।


এ ছাড়াও জুড়ী রিপোর্টার্স ইউনিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জুড়ী উপজেলা প্রতিনিধি ছিল।

সিলেট এয়ারপোর্ট থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর আহতদের উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আব্দুস সবুরের মৃত্যুতে সাংবাদিক দম্পতির আত্মার মাগফেরাত কামনা ও গভীর শোক প্রকাশ করেছে সাংবাদিক সংগঠন জুড়ী প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী, জুড়ী অনলাইন প্রেসক্লাব, জুড়ী রিপোর্টার্স ইউনিটি ও হাকালুকি নিউজ পরিবার।