সিলেটে স্বাদ এন্ড কোং-এর পরিবেশক সম্মেলন অনুষ্টিত

    0
    468

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২জানুয়ারীঃ   সিলেটে স্বাদ এন্ড কোং-এর পরিবেশক সম্মেলন, বিক্রয় উৎসব ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রোববার সকালে নগরীর নবাবরোডস্থ একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাদ এন্ড কোং-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল হান্নান। প্রধান বক্তা ছিলেন ভাইস চেয়ারম্যান সাইয়্যেদ আল মামুন।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফে ুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, কোম্পানীর পরিচালক বেলাল মোহাম্মদ, মোসলেহ উদ্দিন চৌধুরী, সোহেল কাদির চৌধুরী, পাবেল কাদির চৌধুরী, আবদুল আশিক চৌধুরী, আবদুর রব, আবদুল হাই ও জগলুল হোসেন খান।

    এছাড়াও সম্মেলনে কোম্পানীর জেনারেল ম্যানেজার জয়নুল আবেদিন, ব্যবস্থাপক রোম্মান আহমদ, মার্কেটিং ম্যানেজার এস এম শামীম, শোরুম পরিদর্শক চৌধুরী এনায়েত মৌলা রাজুসহ কর্মকর্তা-কর্মচারী ও সিলেট অ লের সকল পরিবেশকবৃন্দ উপস্থিত ছিলেন।

    সম্মেলনে কোম্পানীর ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল হান্নান বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে স্বাস্থ্যসম্মত ও মানসম্পন্ন পণ্য উৎপাদন করে মানুষের কাছে পৌঁছে দেয়া। সে কাজের সফলতার বড় অংশই করছেন পরিবেশকরা।

    তিনি বলেন, স্বাদ এন্ড কোং জন্মলগ্ন থেকেই মানুষের আস্থা নিয়ে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সাধারণ মানুষের চাহিদা মেটাতে কোম্পানী এ বছর নিয়ে এসেছে আরো চারটি নতুন প্রোডাক্ট। এছাড়া আরো অত্যাধুনিক মেশিনারিজ আনছে কোম্পানীটি।

    এসময় তিনি পরিবেশকদেরকে ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদান ও তাদের চাহিদার প্রতি মনোযোগ দেয়ার আহ্বান জানান।

    সম্মেলন শেষে মৌলভীবাজারের রবি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধীকারী রবি উল্লাহকে সেরা পরিবেশক হিসেবে একটি মোটরসাইকেল পুরস্কৃত করা হয়।